কন্যাশ্রী ID ট্র্যান্সফার করার আবেদন

 কন্যাশ্রী ID ট্র্যান্সফার করার আবেদন




মাননীয়,
প্রধান শিক্ষক মহাশয়,
বোড়াল স্বামীজি বিদ্যাপীঠ হাইস্কুল,
বোড়াল, কলকাতা - ৭০০১৫৪

কন্যাশ্রী ID ট্রান্সফার করার আবেদন পত্র

মহাশয়,
আমি________________________________________________________(ছাত্রীর নাম), পিতা___________________________________(বাবার নাম), ঠিকানা _________________________________________________________________________________ (বাড়ির ঠিকানা)।

আমি আপনার বিদ্যালয় থেকে _________________________ শিক্ষাবর্ষে ___________________(মাধ্যমিক / উচচমাধ্যমিক) পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হয়ে বর্তমানে _________________________________________________________ (স্কুল / কলেজের নাম) ভর্তি হয়েছি।

এই বিদ্যালয়ে আমার নামে একটি কন্যাশ্রী একাউন্ট আছে। আমি ওই একাউন্টটি ট্র্যান্সফার আউট করে বর্তমান শিক্ষা প্রতিষ্ঠানে নিয়ে যেতে চাই।

অতএব মহাশয়, আমি আমার একাউন্টটিকে আপনার বিদ্যালয় থেকে ট্রান্সফার আউট করে দেওয়ার জন্য আপনার কাছে বিনীত অনুরোধ করছি।

নিচে আমার একাউন্টের বিস্তারিত জানাচ্ছি :
১) আমার নাম :
২) পিতার নাম :
৩) জন্ম তারিখ :
৪) কন্যাশ্রী একাউন্ট নং (ID):
৫) সিরিয়াল নং :
৬) ব্যাংক একাউন্ট নং :
৭) বর্তমান ফোন নং :

তারিখ : _____________________                                                   ইতি

আপনার একান্ত অনুগত ছাত্রী


_________________________

( ছাত্রীর স্বাক্ষর)

জনপ্রিয় পোস্টসমূহ